• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

কিশোরগঞ্জে দাবা লীগের বিজয়ীদের পুরস্কার প্রদান

কিশোরগঞ্জে দাবা লীগের
বিজয়ীদের পুরস্কার প্রদান

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে দাবা লীগে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ ৩১ অক্টোবার রোববার জেলা শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে দাবা লীগ কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, বিশেষ অতিথি পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ছাড়াও কমিটির সদস্য সচিব অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী, এনডিসি মাহমুদুল হাসান, জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।
গত ২৯ সেপ্টেম্বর ল’ এন্ড ট্রাস্টের স্পন্সরে জেলার ১৫টি দাবা ক্লাবের ৯০ জন দাবাড়ু নিয়ে লীগের সূচনা হয়েছিল। এতে ১৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয় শহরের গাইটাল এলাকার স্টারলিট স্পোর্টিং ক্লাব। আর ১৬ পয়েন্ট পেয়ে রানারআপ হয় সূচী সংসংদ। আজ চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে ট্রফি ও মেডেল বিতরণ করা হয়। এসময় অতিথিগণ দেশের যুব ও তরুণ সমাজের খেলার দিকে মনোনিবেশের ওপর গুরুত্বারোপ করে বলেন, খেলার মাধ্যমে একটি শারীরিক ও মানসিক দিক থেকে সুস্থ ও নির্মল প্রজন্ম গড়ে উঠতে পারে। বিশেষ করে দাবা খেলা একটি মেধাবী প্রজন্ম উপহার দিতে পারে বলেও তারা মন্তব্য করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *